চট্টগ্রামে পানির ড্রাম থেকে দোকানির লাশ উদ্ধার, আটক ১

চট্টগ্রামের পটিয়ায় পানির ড্রাম থেকে আব্দুল কাদের নামের ২৬ বছর বয়সী এক পান দোকানির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আবদুল কাদের উপজেলার জিরি ইউনিয়নের উত্তর দেয়াং এলাকার আবদুল গণি সওদাগর বাড়ির আবদুল মোনাফের ছেলে। তিনি কোলাগাঁও ইউনিয়নের কালারপুল এলাকার আজিজিয়া হোটেলের সামনে পানের দোকান করতেন। ঘটনার পর আজিজিয়া হোটেলের কর্মচারী আশিকে (৩৫) আটক করা হয়।

করোনা পরিস্থিতির কারণে হোটেলটি বন্ধ থাকলেও হোটেলটির সামনে আবদুল কাদের পান বিক্রি করতেন। গত সোমবার থেকে তিনি নিখোঁজ ছিল। ভাইয়েরা তার খোঁজ না পেয়ে মঙ্গলবার রাতে হোটেলের ভেতর ঢুকে দেখেন ড্রামের ভেতর আবদুল কাদেরের লাশ। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা কায়সার বলেন, ‘লাশ দেখে মনে হচ্ছে, গত রাতে খুন করে লাশ ড্রামে রাখা হয়েছে। হোটেলের তিন কর্মচারীর মধ্যে দু’জন পালিয়ে গেছে। একজনকে আটক করেছি। টাকা-পয়সা, মোবাইল কিংবা নিজেদের মধ্যে ঝগড়ার জেরে খুন করা হয়েছে বলে ধারণা করছি।’

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক কায়সার হামিদ।