ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

চট্টগ্রামের ডবলমুরিং থানার মাজার গেট এলাকায় ড্রেনে পড়ে নিখোঁজ কলেজছাত্রী সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটের দিকে তার লাশ উদ্ধার করা হয়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে সাদিয়া আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান সাদিয়া। সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেননি। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। উদ্ধার অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। স্থানীয়রাও উদ্ধার অভিযানে সহায়তা করেছেন। পরে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

জানা গেছে, মৃত সাদিয়া চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া এলাকায় তার বাড়ি। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া ছিলেন সবার বড়।