কোয়েল, প্রিয়ঙ্কা ও রুক্মিণীকে নিয়ে যা বললেন দেব

দেব। কলকাতার সুপারস্টার। সম্প্রতি দেব অভিনীত সিনেমা ‘ককপিট’র টিজার প্রকাশ পেয়েছে। টিজার মুক্তির পর থেকেই হৈ চৈ পড়ে যায় মিডিয়া পাড়ায়। আলোচনা আর সমালোচনার শুরু হয়ে দেবের ‘ককপিট’ নিয়ে। ‘ককপিটে’ দেবের সাথে অভিনয় করেছেন জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক, রুক্মিণী আর প্রিয়ঙ্কা সরকার।

ওপার বাংলা ছবির প্রোডিউসাররা নাকি গোমড়া মুখেই থাকেন বরাবর। মাথায় সবসময়ে দুশ্চিন্তা ঘুরঘুর করে, রিলিজের দিন ঘনিয়ে এলে। লক্ষ্মীলাভের অঙ্ক কষেন মনে মনে। কিন্তু অভিনেতা-সাংসদ দেবকে দেখলে এসব শব্দগুলো ভুলতে বসবেন।

এত হাসিখুশি, যে মনেই হয় না ‘ককপিট’ নিয়ে আদৌ কোনও আশঙ্কা আছে তাঁর। দেব এখনই বেশ কয়েক পা এগিয়ে রয়েছেন অন্য প্রোডিউসারদের থেকে। সেরা নায়িকারা এখন তাঁরই ঘরে!

কোয়েল মল্লিক থেকে প্রিয়ঙ্কা সরকার, এমনকী সায়নী ঘোষও। রুক্মিণী মৈত্র তো প্রথম ছবিতেই বুঝিয়ে দিয়েছেন যে, দেবের সবচেয়ে প্রিয় বন্ধু হওয়া ছাড়াও তাঁর একটা আলাদা পরিচয় আছে! অভিনয়ে মোটেই এলেবেলে নন তিনি, চরিত্র পেলে সেটা বার বার বুঝিয়ে দেবেন।

এবার দেখে নিন ‘ককপিট’ ছবির লুক টেস্ট ভিডিও। কমলেশ্বর মুখোপাধ্যায় আর দেব যা বললেন তাঁদের সুন্দরী নায়িকাদের নিয়ে, সেটা উপরি পাওলা রইল।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ৪ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

  • ট্যাগ
  • Dev