কক্সবাজারে ডাকবাংলো থেকে অফিস সহকারীর মরদেহ উদ্ধার

গতকাল বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে কক্সবাজার জেলা পরিষদের ডাকবাংলো থেকে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মরদেহটি জেলা পরিষদের ডাকবাংলোর ১৯ নম্বর কক্ষ থেকে উদ্ধার করা হয়। নিহত আইয়ুব আলী (৩৭) চকরিয়া উপজেলার হরিয়াঘোনা এলাকার সৈয়দ হোসেনের ছেলে।

জানা গেছে তিনি জেলা পরিষদের প্রধান সহকারী রেজাউলের অফিস সহকারী হিসেবে কাজ করতেন। ডাকবাংলোর কেয়ারটেকার বলেন, বুধবার বেলা সোয়া ১ টার দিকে আমার থেকে চাবি নিয়ে রুমে যায় আইয়ুব। অনেকক্ষণ তার নড়াচড়া না দেখে আমি উপরে গেলে দরজা খুলে দেখে প্রবেশ করি।

তখন তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। আইয়ুবের স্ত্রী বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে শহরের বাহারছড়ার বাসায় ছিলেন তিনি (স্বামী আইয়ুব)। বেলা ১১ টার দিকেও বাসায় যায়। সেখান থেকে অফিসে এসেছে। পরে দুপুর দুইটার দিকে ডাকবাংলোর স্টাফ জাফর আমাকে ফোন করে বলেন চিফ রেজাউল আমাকে ডেকেছে।

পৌনে চারটার দিকে ১৯ নম্বর কক্ষে আমার স্বামীর লাশ দেখতে পেয়েছি। তিনি অভিযোগ করে বলেন, দিনে দুপুরে একটা মানুষ কি করে আত্মহত্যা করতে পারে? তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে মনে হচ্ছে আমার। স্বামী হত্যার বিচার দাবি করে বিলাপ করেন তিনি।

কক্সবাজার সদর মডেল থানার ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপ-পরিদর্শক মোশাররফ হোসেনকে পাঠানো হয়। এসআই জানিয়েছেন, ঝুলন্ত অবস্থায় মরদেহটি পাওয়া গেছে। তা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তার শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি না। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা নিশ্চিত হওয়া যাবে।