কক্সবাজারে সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় নারীসহ নিহত ২

গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় নারীসহ দুই পথচারী নিহত হয়েছে। নিহতরা হলো- কক্সবাজার শহরের কলাতলী এলাকার লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম ও ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির এসআই জানান, গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৬৮২৮) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ পথচারী।

আহতরা হলো- কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার অ্যাডভোকেট ওসমান গনি, উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন, বশরত আলীর ছেলে মুজিব, শফিউল্লাহর ছেলে জিকু, মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল, তার বড় ভাই আবুল হোসেন ও ছেলে রাশেদুল হক সহ অন্তত ১০ জন। খবর পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) জানান, ঘটনাস্থলে একজনসহ দুইজনের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের দুইজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয়রা জানায়, অবৈধ গাড়ি পার্কিং ও ফুটপাত দখলের কারণে এই অনাকাঙ্খিত মৃত্যু এড়ানো সম্ভব হয়নি।