করোনায় আক্রান্ত মাশরাফি বিন মুর্তজা

Mashrafe Mortaza

গোটা দেশেই ভয়ঙ্কর তাণ্ডব চালাচ্ছে মহামারী করোনা। মোট আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়ে গেছে আরও আগেই। করোনা হানা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনেও। ইতোমধ্যেই সাবেক ওপেনার নাফিস ইকবাল ও তার পরিবার এবং বরেণ্য অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা করোনায় আক্রান্ত হয়েছেন। ম্যাশের করোনা আক্রান্তের খবরটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে। প্রিয় অধিনায়কের জন্য ভক্তরা প্রচণ্ড দুশ্চিন্তায় পড়ে যায়।

অবশেষে মাশরাফি নিজেই আজ সন্ধ্যায় সোশ্যাল সাইটে সেলফি পোস্ট করে সবাইকে আশ্বস্ত করেন। সেইসঙ্গে তিনি লিখেন, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি। আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি নিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

উল্লেখ্য, গত ১৫ জুন মাশরাফির শাশুড়ি হোসনে আরা ও শ্যালিকা রিপার মেয়ে আগামীর করোনা পজিটিভ হওয়ার খবর এসেছিল। তাঁরাও বর্তমানে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এদিকে জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবালও করোনায় আক্রান্ত। তিনি একা নন, স্ত্রী-সন্তান এবং তার মা-ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন।