অবশেষে করোনা নাটকের অবসান, ইংল্যান্ডে যাচ্ছেন হাফিজরা

Mohammad Hafeez

মহামারী করোনা আতঙ্কে আতঙ্কিত গোটা বিশ্ব। অবশেষে মোহাম্মদ হাফিজদের নিয়ে এই মহামারী করোনা নাটকের অবসান হলো। এতে শেষ হাসি হেসেছেন মোহাম্মদ হাফিজ আর ওয়াহাব রিয়াজ। পিসিবির আয়োজনে প্রথম করোনা পরীক্ষায় দুজনেই ‘পজিটিভ’ হয়েছিলেন। তবে কেউই বিশ্বাস করেননি। এরপর ব্যক্তি উদ্যোগে টেস্ট করে ‘নেগেটিভ’ প্রমাণিত হন। সেই টেস্টের রিপোর্ট টুইটারে পোস্ট করায় চটেছিল পিসিবি। তবে শেষ পর্যন্ত হাফিজদেরই জয় হয়েছে। তারা পেয়েছেন ইংল্যান্ডে যাওয়ার টিকিট।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ডাক পাওয়া খেলোয়াড়দের গণ টেস্ট করিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। সে পরীক্ষায় ১০ জন কোভিড-পজিটিভ হয়েছিলেন। কিন্তু লাহোরে পিসিবির নেওয়া দ্বিতীয় পরীক্ষায় তাদের ৬ জন আবার নেগেটিভ হয়েছে। কিন্তু রিপোর্ট আসার আগেই ইংল্যান্ডগামী বিমানে উঠে পড়েন প্রথম দফায় নেগেটিভ হওয়া ২০ জন। তাই হাফিজরা আর যেতে পারেননি।

গতকাল সোমাবার আবার হাফিজ, রিয়াজ, মোহাম্মদ হাসনাইন, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব খানের করোনা পরীক্ষা করা হয়। দ্বিতীয় দফাতেও এই ৬ জন করোনামুক্ত বলে প্রমাণিত হয়েছেন। ফলে তাদের আর ইংল্যান্ডে যাওয়ার পথে কোনো বাধা নেই। চলতি সপ্তাহের শেষেই এই ছয়জনকে ইংল্যান্ডের বিমানে তুলে দেওয়া হবে। ইংল্যান্ডে গিয়ে আবারও তাদের করোনা পরীক্ষা দিতে হবে।