করোনা: পুলিশকে হাসপাতালে পাঠালেন রবীন্দ্র জাদেজার স্ত্রী!

riva

মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় ভারতে এখনো কঠোর অবস্থানে আছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কিছু সাধারণ মানুষ অবশ্য চোর-পুলিশ খেলা চালিয়েই যাচ্ছে। অসতর্ক থাকাই যেন তাদের কাছে ‘স্মার্টনেস’। এই তালিকায় যে তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা সোলাঙ্কির নাম ঢুকে পড়বে তা কে জানত! তিনি মাস্ক পরে বাইরে গিয়ে পুলিশের সঙ্গে তর্ক করে সেই পুলিশকে হাসপাতালেও পাঠিয়ে দিয়েছেন!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গতকাল রাতে গুজরাটের রাজকোটে মাস্ক না পরেই গাড়িতে করে স্বামীর সঙ্গে বাইরে ঘুরছিলেন রিভা জাদেজা। অবশ্য চালকের আসনে থাকা রবীন্দ্র জাদেজার মুখে মাস্ক ছিল। একপর্যায়ে পুলিশ গাড়ি থামিয়ে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করে। কিন্তু ভুল স্বীকার করার বদলে উল্টো পুলিশের সঙ্গে ঝামেলা শুরু করে রিভা। দায়িত্বে থাকা প্রধান কনস্টেবল সোনাই গোসাইয়ের সঙ্গে রীতিমতো তর্ক শুরু করে দেন।

তর্ক এক পর্যায়ে শেষ হলে রিভা ছাড়া পান। কিন্তু ঝামেলা বাঁধে অন্য জায়গায়। ঘটনার পর নাকি কনস্টেবল গোসাই অসুস্থ বোধ করতে শুরু করেন! যে কারণে তাকে পাশের এক হাসপাতালে ভর্তি করা হয়।

আধা ঘণ্টা পর সুস্থ বোধ করায় তাকে ছেড়ে দিয়েছে হাসপাতাল। রাজকোট পুলিশের ডেপুটি কমিশনার মনোহরসিন জাদেজা বলেছেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে রিভা জাদেজা মাস্ক পরেননি। কিন্তু কেন ব্যাপারটা এতদূর গড়াল সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এখনও কোনো মামলা হয়নি।’