অনিশ্চয়তা কাটল দ্য ইউনিভার্স বস গেইলের

করোনাভাইরাস এক ভয়াল সংক্রমন রোগ যা বিশ্ব জুড়ে তাণ্ডব চালাচ্ছে । আর এই করোনাভাইরাস মধ্যেই জন্মদিনের আয়োজন করলো জামাইকান স্প্রিন্টার উসেইন বোল্ট। যেখানে ছিল না কোনও সামাজিক দূরত্বের বিধি নিষেধ। আর তারপরেই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হন জামাইকান স্প্রিন্টার উসেইন বোল্ট।

গত শুক্রবার মাস্ক ছাড়া ৩৪তম জন্মদিনের পার্টি উদযাপনের পর জ্যামাইকান এ দৌড়বিদের করোনা পজিটিভ ধরা পড়ে। সেই জন্মদিনে উপস্থিত ছিলেন আরেক জ্যামাইকান তারকা ক্রিস গেইল।

দুইজনের জন্মদিনে নাচের ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। বোল্টের করোনা পজিটিভের খবরে বেশ চিন্তায় ছিলেন গেইল। কিছুদিন পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এর আগে করোনায় পজিটিভ হলে আইপিএলে অংশগ্রহণ অনিশ্চিত হয়ে যেত।

তবে টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রান করা এ ব্যাটসম্যান ভক্তদের সুখবর দিয়েছেন। দুইবার করোনা টেস্ট করিয়েছেন। দুইবারই করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। এখন নিশ্চিন্তে আইপিএলে যোগ দিতে পারছেন গেইল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুইবার করোনা নেগেটিভ হওয়ার খবর জানিয়েছেন গেইল। তার নমুনা সংগ্রহের একটি সংক্ষিপ্ত ভিডিও ক্লিপও আপলোড করেছেন গেইল।

শিগগিরই সংযুক্ত আরব আমিরাতে পৌঁছবেন মারকুটে ব্যাটসম্যান। বিমানবন্দরে করোনা পরীক্ষার পর ছয়দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাকে। পরবর্তীতে পাঁচদিনে তিনবার করোনা পরীক্ষা হবে। প্রত্যেকবার করোনা টেস্টে নেগেটিভ আসলেই কিংস ইলাভেন পাঞ্জাবের স্কোয়াডে যোগ দিতে পারবেন গেইল।

সবশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন গেইল। চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেইন্ট লুসিয়া জুকসের হয়ে খেলার কথা ছিল তার। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছিলেন তিনি। ফলে আইপিএলের মধ্য দিয়ে পুনরায় ক্রিকেটে ফিরবেন দ্য ইউনিভার্স বস গেইল।