প্রাণঘাতী করোনা জয় করে চেন্নাই শিবিরে ফিরলেন দীপক চাহার

প্রাণঘাতী করোনা জয় করে চেন্নাই সুপার কিংস শিবিরে ফিরলেন টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার। সেই সঙ্গে আইপিএলের আকাশে তাকে যে দুর্যোগের ঘনঘটা দেখা দিয়েছিল, তা কেটে যাওয়ার ইঙ্গিত মিলল।

সব ঠিক থাকলে আগামী ১৯ সেপ্টেম্বর আইপিএলের প্রথম ম্যাচে হলুদ জার্সি গায়ে খেলতে নামতে পারবেন চাহার। আর শুধু তিনি একা নন, সিএসকে শিবিরের সাপোর্ট স্টাফের যে ১১ জন সদস্য আক্রান্ত হয়েছিলেন, তাদের সবার রিপোর্টও পরপর দুই টেস্টে নেগেটিভ এসেছে। এই মুহূর্তে সিএসকে শিবিরে মাত্র একজন কোয়ারেন্টাইনে আছেন। তিনি হলেন ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়।

বিসিসিআইয়ের প্রটোকল অনুযায়ী কেউ করোনা আক্রান্ত হলে তাকে টানা ১৪ দিন কোয়ারেন্টাইনে কাটাতে হবে। এবং কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ হলে, পরপর দু’বার পরীক্ষা করা হবে। দু’টি কোভিড পরীক্ষাতেই নেগেটিভ রিপোর্ট এলে ওই ব্যক্তিকে দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি দেওয়া হবে।

করোনা রিপোর্ট পজিটিভ আসার পর ইতিমধ্যেই ১৪ দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড কাটিয়ে ফেলেছেন চাহার। পরপর দু’বার তার করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। তারপরই গতকাল বুধবার টিম হোটেলে যোগ দেন তিনি। গতকাল চেন্নাইয়ের অনুশীলন দেখতেও হাজির ছিলেন এই টিম ইন্ডিয়ার পেসার।