শচীন কন্যার সঙ্গে শুভমান গিলের সম্পর্ক নিয়ে হার্দিকের খোঁচা

Shubman-Gill-Sara-Tendulkar-Hardik-Pandya

ভারতের ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে তরুণ ক্রিকেটার শুভমান গিলের সম্পর্ক আছে অনেকদিন ধরেই চলছে এমন গুঞ্জন। আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত দুটি একদিনের ম্যাচ খেলেছেন শুভমান। চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়মিত রান করছেন। এই ধারাবাহিকতার কারণেই তাকে ভারতের ভবিষ্যত তারকা হিসেবে মনে করছেন অনেকে। গত শনিবার কিংস ইলেভন পঞ্জাবের বিপক্ষে খেলেন ৫৭ রানের সাজানো ইনিংস। এরপর ঘটে মজার এক ঘটনা।

সেই দারুণ ইনিংসের পর ২১ বছর বয়সী শুভমানকে নিয়ে সোশ্যাল সাইটে বেশ আলোচনার সৃষ্টি হয়। পাশাপাশি উঠে আসে সারা টেন্ডুলকারের সঙ্গে তার বন্ধুত্বের পুরনো কাসুন্দি। এর আগেও শচীন টেন্ডুলকারের কন্যার সঙ্গে শুভমানকে দেখা গেছে বলে বিভিন্ন মিডিয়া রিপোর্টে উঠে এসেছে। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন চললেও দুজনেই এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মন্তব্য করেননি। এই গুঞ্জনটি আসলে পরিপূর্ণতা পেয়েছিল আইপিএলের গত মৌসুমে একটি ম্যাচের সময়।

ওই ম্যাচে তরুণ ক্রিকেটারের পারফরম্যান্সে মুগ্ধ সারা নিজের ইনস্টাগ্রামে শুভমানের ছবি পোস্ট করেছিলেন। এরপর নতুন গাড়ি কিনে শুভমান সেই ছবি পোস্ট করেছিলেন। সেখানে সারা লিখেছিলেন, ‘অভিনন্দন!’ সঙ্গে একটি হার্ট-ইমোজি! পরবর্তীতে হার্ট-ইমোজি সহ ‘অসংখ্য ধন্যবাদ’ও জানিয়েছিলেন শুভমান। তবে সবকিছু ছাড়িয়ে এবার বেশি আলোচনায় এসেছে হার্দিক পাণ্ডিয়ার একটি মন্তব্য। ওই পোস্টেই শুভমানের মন্তব্যের নীচে হার্দিক লিখেছিলেন, ‘ওর (পড়ুন সারা টেন্ডুলকার) পক্ষ থেকে স্বাগতম।’

হার্দিক পাণ্ডিয়ার সেই কমেন্টে যে পরিমাণ লাইক পড়েছিল, সেটা সারা ও শুভমানের কমেন্টে মোট লাইকের থেকে বেশি। এছাড়া সম্প্রতি লকডাউনের সময়ও শুভমান ও সারার বন্ধুত্বের পরিচয় পাওয়া গেছে।

নিজের একটি এডিট করা ছবি পোস্ট করেছিলেন শুভমান। যার নীচে সারার কমেন্ট দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা উস্কে দিয়েছিল। চলতি আইপিএলে শুভমান যতই ভালো পারফর্ম করছেন, ততই উঠে আসছে তার সম্পর্কের গল্প। শচীন টেন্ডুলকারের মেয়ে বলে কথা; সবার আগ্রহ তো থাকবেই।