ক্রুনাল ও হার্ডিক পান্ডিয়ার বাবার মৃত্যুতে কোহলির শোক প্রকাশ

না ফেরার দেশে চলে গেলেন দুই ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া এবং হার্ডিক পান্ডিয়ার বাবা হিমাংশু পান্ডিয়া। ৭১ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দুঃসময়ে পরিবারের পাশে থাকতে সৈয়দ মুশতাক আলী ট্রফির জন্য করা জৈব-নিরাপত্তাবলয় ছেড়েছেন বারোদা অধিনায়ক ক্রুনাল।

বারোদা অধিনায়ক ক্রুনাল চলমান এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে আর খেলবেন না। পান্ডিয়া ভাইদ্বয়ের পিতার মৃত্যুতে বারোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিইও শিশির হাত্তাঙ্গাদি এক ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ‘হ্যাঁ, ক্রুনাল পান্ডিয়া জৈব-নিরাপত্তা ছেড়েছেন। এটা ব্যক্তিগত বিয়োগান্তক ঘটনা।’

ক্রুনাল সৈয়দ মুশতাক আলী টুর্নামেন্টে ৩ ম্যাচ খেলে ৪ উইকেট নিয়েছেন। তিনি বারোদার হয়ে উত্তরখন্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ব্যাট হাতে ৭৬ রান করেন। বারোদা তিন ম্যাচের প্রত্যেকটিতে জিতেছে। অপরদিকে, সৈয়দ মুশতাক আলী ট্রফিতে নেই হার্দিক। তবে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সাদা বলের সিরিজের জন্য অনুশীলন করছেন তিনি।

এদিকে, সতীর্থ ক্রুনাল-হার্ডিকের বাবার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন বিরাট কোহলি। টিম ইন্ডিয়া অধিনায়ক তার অফিসিয়াল টুইটারে লেখেন, ‘ক্রুনাল ও হার্ডিকের বাবার মৃত্যুর খবর শুনে হৃদয় ভেঙে গেছে। উনার সঙ্গে কয়েকবার কথা বলেছিলাম। খুবই আনন্দময় ও পরিপূর্ণ জীবনের মানুষ ছিলেন। তার আত্মা শান্তি পাক। তোমরা দু’জন শক্ত থাকো ক্রুনাল-হার্ডিক।’ এছাড়া শোক প্রকাশ করেছেন ভারতীয় দলের সাবেক পেসার ইরফান পাঠানও।