দ্বিতীয় ধাপে করোনার ভ্যাকসিন নিলেন ৯ ক্রিকেটার

নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে করোনা টিকা গ্রহণ করছেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা। গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের করোনার ভ্যাকসিন নেওয়ার কর্মসূচি। প্রথম দিন তামিম ইকবাল, সৌম্য সরকারসহ বেশ কয়েকজন ক্রিকেটার ভ্যাকসিন নিয়েছেন।

দ্বিতীয় ধাপে আজ শনিবার ( ২০ ফেব্রুয়ারি) ভ্যাকসিন নিয়েছেন আরও নয় ক্রিকেটার। তাঁরা হলেন মোহাম্মদ মিথুন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, আল আমিন হোসেন ও হাসান মাহমুদ।

এদিকে, গত শুক্রবার নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বিসিবি। দলে সৈকত ছাড়াও আছেন পেসার আল আমিন হোসেন ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। এ ছাড়া কোনো চমক নেই। আগামী ২৩ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সফরে বিশ্বকাপ সুপার লিগের অধীনে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

কিছুদিন আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সিরিজের সূচিতে কিছুটা পরিবর্তন আনা হয়। আগের সূচি অনুযায়ী, আগামী ১৩ মার্চ শুরু হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজ। এখন শুরু হবে ২০ মার্চ থেকে। সিরিজের পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। সূচি বদলালেও আগের ভেন্যুতেই হবে খেলা। সিরিজের প্রথম ওয়ানডে হবে ডানেডিনে, দ্বিতীয়টি হবে ক্রাইস্টচার্চে আর শেষটি হবে ওয়েলিংটনে।