স্যামসনের সেঞ্চুরিতেও হার এড়াতে পারলো না রাজস্থান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে(আইপিএল) নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে ৪ রানে হারলো মুস্তাফিজের রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ২২১ রান করে পাঞ্জাব কিংস। জবাবে অধিনায়ক সাঞ্জু স্যামসনের সেঞ্চুরিতেও জয়ের দেখা পায়নি রাজস্থান। ৭ উইকেট হারিয়ে ২১৭ রান করে রাজস্থান রয়্যালস।

গতকাল সোমবার টসে জিতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন স্যামসন। বল তুলে দেন সাকারিয়া এবং মুস্তাফিজের হাতে। কিন্তু বোলাররা অধিনায়কের মান রাখতে পারেননি।

মায়াঙ্ক আগারওয়াল আউট হলেও, গেইল-রাহুলের ব্যাটে বড় রানের দিকে ছুটতে থাকে পাঞ্জাব। পরে দিপক হুদার ঝড়ো ফিফটি এবং লোকেশ রাহুলের ৯১ রানে ভর করে ২২১ রানের পুঁজি পায় প্রীতি জিনতার দল।

রান তাড়া করতে নেমে শুরুটা একেবারেই ভালো হয়নি রয়্যালসের। প্রথম ওভারেই সাঁজঘরে ফেরেন স্টোকস। এছাড়া দাঁড়াতে পারেননি মানান ভোহরা, বাটলার কেউই। তবে এক পাশে দৃঢ়তার প্রতীক হয়ে ছিলেন স্যামসন। একা হাতেই ম্যাচটাকে নিজেদের দিকে নিয়ে আসেন তিনি। তবে শেষ ওভারের নাটকীয়তায় আর পারেনি রাজস্থান। হেরে যায় ৪ রানে। ৬৩ বলে ১১৯ রানের ইনিংস উপহার দেন স্যামসন। ৪ ওভারে ৪৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মুস্তাফিজ।