আবারো বিতর্কে সাকিবদের কলকাতা, টুইটারে নিন্দার ঝড় (ভিডিও সহ)

কলকাতা নাইট রাইডার্সের বিতর্ক যেন পিছুই ছাড়ছে না। অনেকেই চলতি মৌসুমে আইপিএলে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার জন্য ফ্র্যাঞ্চাইজিটিকে দায়ী করে যাচ্ছে। এবার দলটি বিতর্কের মুখে পড়েছে টিম বাস যাওয়ার সময় অ্যাম্বুলেন্স আটকে রাখার জন্য। অনেকে শুধু নাইট রাইডার্সই নয়, এর জন্য আহমেদাবাদ পুলিশ ও মোদি সরকারকে নিয়েও টুইটারে নিন্দা জানিয়েছেন।

আজ বুধবার টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায়, আহমেদাবাদে কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড়দের বহনকারী গাড়ি দ্রুত পার হওয়ার জন্য রাস্তার বেশ কয়েকটি পাশ বন্ধ করে দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া একটি রাস্তায় আটকে পড়েছিল একটি অ্যাম্বুল্যান্সও।

ওই অ্যাম্বুল্যান্সে করোনাভাইরাসের আক্রান্ত কোনো রোগী ছিল কি না তা জানা না গেলেও এমন পরিস্থিতিতে আয়োজকদের এমন কাণ্ড নিয়ে চলছে তীব্র সমালোচনা। গুজরাটের একটি স্থানীয় টেলিভিশন চ্যানেলের পেজে ভিডিওটি প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বয়ে চলছে।

ঘটনা প্রকাশ্যে আসার পরে আহমেদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস প্যাটেল স্থানীয় গণমাধ্যমকে বলেন, ‘ওই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গেই আমরা স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তারা আমাদের জানিয়েছে, দুটি বাস পার হওয়ার পরই ওই অ্যাম্বুলেন্স এসে দাঁড়িয়েছিল।’ পুলিশের দাবি, মাত্র ১৬ সেকেন্ড অপেক্ষা করতে হয়েছিল ওই অ্যাম্বুলেন্সকে।

ভিডিও দেখতে ক্লিক করুন