মৌসুমীর বাসায় ছাত্রলীগ নেতাদের আনন্দ আড্ডা

বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর আমন্ত্রণে সাড়া দিয়ে তার বাসায় আনন্দ আড্ডায় যোগ দিলেন ডাকসু প্রতিনিধি ও ছাত্রলীগ নেতারা। জানা গেছে, মৌসুমী আপ্যায়ন করতে পছন্দ করেন। তাই প্রায়ই বাসায় মেহমান দাওয়াত করেন মৌসুমী-ওমর সানী দম্পতি। এবার সেই আড্ডায় আমন্ত্রণ পেয়ে যোগ দেন ডাকসু প্রতিনিধি ও ছাত্রলীগ নেতারা।

ইতোমধ্যে ছাত্রলীগ ও ডাকসু প্রতিনিধিদের সঙ্গে ওমর সানী ও মৌসুমী দম্পতির বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যেখানে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসু জিএস গোলাম রাব্বানী, বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস সাদ্দাম হোসেনকে দেখা যাচ্ছে।

সেই আনন্দ আড্ডার বেশ কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন মৌসুমীর স্বামী ওমর সানীও। সাথে একটা ক্যাপশনও দিয়েছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ”সবসময় বলি, মেহমানদারী করাকে খুব পছন্দ করি, মৌসুমীর দলীয় আমন্ত্রণে, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সহ সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সহ অনেক নেতৃবৃন্দ ভাই ও বোনেরা এবং সাথে ছিলেন উত্তরের কাদের খান, সাবেক কমিশনার মিরপুর ৬ লায়ন দিলওয়ার ও মিজান।”