বছর শেষে বড় পর্দায় আসছেন মৌসুমী

বছর শেষে বড় পর্দায় আসছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। দীর্ঘদিন পর রুপালি পর্দায় দেখা যাবে তাকে তার নতুন ছবি ‘দ্য গ্রেভ’ এর মধ্য দিয়ে। সরকারি অনুদানে নির্মিত এই ছবিটি নির্মিত হচ্ছে। আর ছবিটি পরিচালনা করেছেন গাজী রাকায়েত। এই ছবির বাংলা নাম হলো ‘গোর’, যা বাংলা ও ইংরেজি ভাষায় নির্মিত হয়েছে। জানা গেছে, সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে আগামীকাল বড়দিনে মুক্তি পাবে এটি।

আর ঢাকার স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারে এটি মুক্তি পাবে নতুন বছরের প্রথমদিনে। ১৯৯৭ সালে ‘গোর’ নামে একটি ৫৫ মিনিটের নাটক নির্মাণ করেছিলেন নির্মাতা সালাহউদ্দিন লাভলু । আর এর চিত্রনাট্যে ছিল গাজী রাকায়েত। এটিকেই উপজীব্য করে চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত মৌসুমী হামিদ। গণমাধ্যমকে বলেন, ‘দারুণ গল্প প্রধান একটি ছবি।

এছাড়া দর্শকরা এই ছবিটি একইসঙ্গে দুই ভাষাতে দেখতে পাবেন। এর আগে আমাদের কোনো ছবি এভাবে মুক্তি পায়নি। করোনার এই সময়ে এমন ছবি মুক্তিতে ঝুঁকি থেকে যায়। তবুও আমরা প্রত্যাশা করছি দর্শকরা ভালো ছবি দেখবেন।’

প্রসঙ্গত, ছবির সাড়ে তিন মিনিট দৈর্ঘ্যের ট্রেলার গত ১৭ ডিসেম্বর ইউটিউবে প্রকাশ হয়। আর এই ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা গাজী রাকায়েত। এছাড়া মৌসুমী হামিদসহ আরও অভিনয় করেছেন দিলারা জামান, মামুনুর রশীদ, সুষমা সরকার, একে আজাদ সেতু, দীপান্বিতা মার্টিন ও ওমর ফারুক প্রমুখ।