‘রকস্টার’ চরিত্রে হাজির হচ্ছেন চিত্রনায়ক সাইমন

সংগৃহীত ছবি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়ক সাইমন সাদিক সম্প্রতি তিনটি সিনেমায় একসঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তার মধ্যে একটির নাম হলো ‘লাইভ’। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় তাকে দেখা যাবে গায়কের ভূমিকায়। এই প্রথমবার সাইমন গায়ক চরিত্রে দর্শকের সামনে হাজির হবেন।

সিনেমাটির প্রসঙ্গে সাইমন বলেন, ‘গেল কয়েক দিন ধরেই সিনেমাটির শুটিং করছি। বেশ গোছানো ও পরিচ্ছন্ন একটি টিম নিয়ে কাজ চলছে। পুরোদমে কাজ করছি। উপভোগ করছি। সেই সঙ্গে এটাও প্রত্যাশা, এই সিনেমা ও আমার চরিত্রটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।’

এ সিনেমায় সাইমনের বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে। ‘পোড়ামন’, ‘জান্নাত’ খ্যাত এই জুটি শাপলার আরও যে দুটি ছবিতে হাজির হবেন, সেগুলো হলো শাহীন সুমন পরিচালিত ‘গ্যাংস্টার’ ও শামীম আহমেদ রনির ‘নরসুন্দরী’। সিনেমাগুলো চলতি বছরেই মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের।

উল্লেখ্য, নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় সাইমনের। এরপর একই নির্মাতার ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। ধীরে ধীরে এই নায়ক হয়ে উঠেছেন নির্মাতাদের আস্থার প্রতীক। ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে ঘরে তুলেছেন সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।