অনন্তর ছবিতে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা দুহান সিং

ইন্টারনেট সংগৃহীত ছবি

ফের চমক নিয়ে আসছেন ঢালিউড অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল। তার প্রযোজিত ‘নেত্রী দ্য লিডার’-এ অভিনয় করবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা কবির দুহান সিং। এই সিনেমাটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ঢালিউড অভিনেতা অনন্ত জলিলের প্রথম ছবি ‘খোঁজ দ্যা সার্চ’ এর পরিচালক ছিলেন ইফতেখার। প্রথম ছবির পর মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের কারণে তাদের আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। এই ছবির মাধ্যমে আবারও এক হচ্ছেন অনন্ত-ইফতেখার।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা কবির দুহান সিং তেলেগু ‘কিক টু’, ‘সর্দার গব্বর সিং’, তামিল ‘কাঞ্চনা থ্রি’, ‘ভেদালাম’, ‘আরুভাম’সহ দক্ষিণ ভারতীয় বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই অভিনেতা গত মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়েছিলেন, বাংলাদেশি ছবিতে অভিষেক হচ্ছে তার। কিন্তু জানাননি, বাংলাদেশের কোন ছবি কিংবা কার ছবিতে তিনি অভিনয় করতে যাচ্ছেন!

অবশেষে ভারতীয় এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নিজের প্রথম আন্তর্জাতিক ছবিটি নিয়ে মুখ খুলেছেন কবির দুহান। জানিয়েছেন, বাংলাদেশি সেই ছবির নাম। আর সেই ছবিটির নাম হলো ‘নেত্রী দ্য লিডার’। তিনি বলেন, ‘নেত্রী দ্য লিডার’ ছবিটি বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনার ছবি। যার ৯৫ শতাংশ শুটিং হবে তুরস্কের বিভিন্ন লোকেশনে, আর ৫ শতাংশ শুটিং হবে ঢাকায়। ছবিতে আমি প্রধান ভিলেন হিসেবে থাকছি।