নতুন নায়িকা নিয়ে হাজির হচ্ছে জাজ

বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চিত্রাঙ্গনে পা রেখেছেন একাধিক নতুন মুখ। জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, পূজা চেরির অভিষেক হয়েছে এ প্রযোজনা সংস্থা থেকেই। অভিষেকের পর নিজেদের শক্ত অবস্থান গড়ে নিয়েছেন তারা।

এবার এ সংস্থা নিয়ে আসছে আরেক নতুন মুখ। ফিল্ম ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থা বিবেচনা করেই নতুন নায়িকা নিয়ে আসছে তারা। এমনটাই জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবদুল আজিজ। তার ভাষ্য মতে, বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রিতে আরও তিনজন নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে নিজের অবস্থান তৈরি করে নিবে। চলচ্চিত্রের স্বার্থে এবং প্রয়োজনের কথা মাথায় রেখে গতকাল জাজ মাল্টিমিডিয়া একজন নতুন মুখের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

জানা যায়, সেই নতুন মুখ সম্পর্কে জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। বিশাল পরিসরে নায়িকাকে পরিচয় করানো হবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে। পাশাপাশি এই নায়িকাকে নিয়ে ৩টি সিনেমা নির্মাণ করবে প্রতিষ্ঠানটি।

এদিকে, নতুন নায়িকার চুক্তিস্বাক্ষরের ছবি শেয়ার করা হয়েছে জাজের ফেসুবক পেজে। এতে বলা হয়েছে, নায়িকাকে চিনতে পারলে কমেন্টস বক্সে তার নাম লিখুন। সঠিক উত্তরদাতা তিনজন পাবেন জাজের পক্ষ থেকে দশ হাজার, সাত হাজার পাঁচশ, পাঁচ হাজার টাকা পুরস্কার।