টিজার প্রকাশ অনুষ্ঠানে হট্টগোল, ক্ষমা চাইলেন অনন্ত

ঢালিউড অভিনেতা অনন্ত জলিলের নতুন সিনেমার শিল্পীদের পরিচয় ও ‘দিন দ্যা ডে’ সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে হট্টগোলের ঘটনা ঘটেছে। গত শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এ ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যায় অনুষ্ঠানের আয়োজন করেন অনন্ত। ‘নেত্রী দ্য লিডার’ ছবিতে বাংলাদেশ, ভারত, ইরানসহ চার দেশের শিল্পীরা কাজ করছেন। সেই অনুষ্ঠানেই ঘটে আপত্তিকর ঘটনা। যার জেরে এ অভিনেতাকে ক্ষমা চাইতে হয়েছে।

জানা যায়, উক্ত অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানানো হয়- ছবি দুটি সম্পর্কে সাম্যক ধারণা ও অভিনয় শিল্পীদের পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমন্ত্রণপত্র না নিয়ে আসায় একজন গণমাধ্যমের সঙ্গে দায়িত্বরত এক কর্মী বাজে ব্যবহার করে ও ‘দেখে নেওয়ার’ হুমকি দেন। এতে উপস্থিত গণমাধ্যমকর্মীরা ক্ষিপ্ত হয়ে অনুষ্ঠান বর্জনের ঘোষণা দেন। এরপর অনন্ত জলিল নিজেই ছুটে আসেন। ভুক্তভোগী গণমাধ্যমকর্মীদের ‘সরি’ বলেন।

এ ঘটনায় তিনি দুঃখপ্রকাশ করে বলেন, ‘আপনারা ইভেন্ট ম্যানেজমেন্ট- এর লোকদের ওপর রাগ করে চলে যাবেন এটা হতে পারে না। ওরা ইভেন্টের দায়িত্বে ছিল, ওরা আমাদের পার্টনার নয়, ওরা ছবির মালিকও নয়, প্রোডিউসারও নয়। আমি সবচেয়ে বেশি সাংবাদিকদের সম্মান করি। এটা সবাই জানে অনন্ত ভাই কত শ্রদ্ধা করে সাংবাদিকদের। আমি কোনো অনুষ্ঠানে গেলে কখনো আগে বসি না, আগে সাংবাদিকদের সঙ্গে দেখা করি। আমি এতোটাই শ্রদ্ধা করি সাংবাদিকদের। একটা ইভেন্ট কোম্পানির জন্য তো আমি দায়ী হতে পারি না।’