ঈদে ‘টোকাই’ নিয়ে হাজির হচ্ছেন হিরো আলম

অভিনেতা ও প্রযোজক হিরো আলম সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম সর্বত্র আলোচিত ও সমালোচিত। মিউজিক ভিডিওর পাশাপাশি তিনি বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেছেন। ইতিমধ্যে তিনি ‘সাহসী হিরো আলম’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছেন নিজের প্রযোজনায়। ফের আরো একটি চলচ্চিত্র প্রযোজনা করছেন হিরো আলম। ‘টোকাই’ নামে একটি চলচ্চিত্র নিয়ে আসন্ন ঈদে দর্শক মাতাতে আসছেন হিরো আলম।

জানা গেছে, হিরো আলম নিজেই অভিনয় করেছেন টোকাইয়ের প্রধান চরিত্রে। ইতিমধ্যে ছবির শুটিং শেষ হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি ছবির শুটিংয়ের কাজ শুরু হয়ে শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ আরো কয়েকটি লোকেশনে ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

ছবিটি সম্পর্কে হিরো আলম বলেন, “আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াত সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।”

হিরো আলম আরো বলেন, “চমক আরও আছে ভাই। আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে।” তিনি ছবির গল্প নিয়ে বলেন, “একজন টোকাইয়ের জীবনের গল্প এই ছবিতে তুলে ধরেছি। ইমোশনাল গল্পের ছবি। ঈদের ছবি হিসেবে দর্শকদের পুরো বিনোদন দিতে পারবে আমার এই ছবিটি।”