নতুন লুকে হাজির হলেন অভিনেতা অনন্ত জলিল

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করতে ১২০ কোটি টাকা ব্যয় করবেন অনন্ত জলিল। বাংলাদেশ, ভারত, ইরান এবং তুরস্কের বিভিন্ন শিল্পী অভিনয় করবেন এ সিনেমাতে। আর এই সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন চিত্রনায়িকা বর্ষা।

‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় বডিগার্ড চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল নিজেই। বর্ষার নিরাপত্তায় কাজ করবেন তিনি। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘নেত্রী: দ্য লিডার’। সিনেমাটির মহরতে এমনটাই জানিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় এই অভিনেতা।

আর এবার নিজের নতুন লুক প্রকাশ করেছেন অনন্ত জলিল। আজ ফেসুবকে তার নতুন লুকের একাধিক ছবি প্রকাশ করেছেন তিনি। প্রকাশিত ছবিতে, স্টাইলিস্ট হেয়ার কাটের সঙ্গে গোফসহ দেখা গেছে তাকে। এ পোস্টের কমেন্টস বক্সে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা।

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এ সিনেমাটি। সম্প্রতি প্রকাশ হয়েছিল এ সিনেমার মোশন পোস্টার। তাতে বেশ বিরক্ত প্রকাশ করেছেন ভক্তরা। নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে তুমুল সমালোচনার জন্ম দিয়েছিল মোশন পোস্টারটি।

অপরদিকে, ১২০ কোটি টাকা ব্যয়ে সিনেমা নির্মাণ করায় অনন্ত জলিলের সমালোচনা করেছেন মুফতী সালমান ফারসি। অনন্ত জলিলের প্রতি অনুরোধ এবং তার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেছিলেন, ‘আমার প্রিয় অনন্ত জলিল ভাইয়ের কাছে অনুরোধ আল্লাহকে ভয় করুন। বাংলাদেশের সিনেমাগুলো বন্ধ হওয়ার পথে। সিনেমা এখন আর মানুষ দেখে না। অনেক নায়ক-নায়িকারা তওবা করে আল্লাহর দিকে ফিরে এসেছেন। আপনার কাছে বিনীত আবদার রাখছি, সিনেমা নির্মাণ করে জাতিকে গুনাহের দিকে ডাক দিয়েন না।’