লকডাউনে ঘরবন্দী হয়ে পড়েছেন শাকিব খান

বর্তমানে দেশে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রতিনিয়ত শনাক্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। এর মধ্যেই পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করছিলেন শাকিব খান। শুটিং শেষ করেই ঢাকায় ফিরেছেন তিনি। ঢাকায় ফিরে ঘরবন্দী হয়ে পড়েছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় এই অভিনেতা। আজ বুধবার থেকে শাকিব খানের পরবর্তী সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনার কারণে তা আর হচ্ছে না।

এছাড়াও এ সিনেমাটির পরিচালক তপু খানের শাশুড়ি গত ৪ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। প্রয়াত শাশুড়ি এই নির্মাতার বাসায়ই ছিলেন। একদিকে মৃত্যু অপরদিকে লকডাউন, আর তাই ‘লিডার’ সিনেমার খান ব্রাদার্স (শাকিব খান ও তপু খান) ৭ এপ্রিল থেকে শুটিং শুরু না করার সিদ্ধান্ত নিয়েছেন।

এই বিষয়ে তপু খান বলেন, ‘সম্পর্কে শাশুড়ি হলেও আমার কাছে তিনি ছিলেন আপন মা। করোনার ভয়ে উনাকে আমার বাসায় এনে রেখেছিলাম। অথচ সেই করোনাতেই আল্লাহ তাকে নিয়ে গেলেন। মানসিকভাবে আমি খুবই খারাপ অবস্থায় আছি। একদিকে মাকে হারালাম, অন্যদিকে জীবনের সবচেয়ে বড় স্বপ্নের শুটিং নিয়ে পড়েছি শঙ্কায়। তবে এ বিষয়ে আমার নায়ক শাকিব ভাই ও প্রযোজক আশিক ভাই পূর্ণ সাপোর্ট এখনো দিয়ে যাচ্ছেন। এটাই এই ক্রান্তিকালে বড় প্রাপ্তি।’

উল্লেখ্য, গত ৫ এপ্রিল সকালে ঢাকায় ফিরেই রাজধানীর একটি হাসপাতালে উপস্থিত হয়ে টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন শাকিব খান।