করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবরী

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢালিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সারাহ বেগম কবরী। গত ৫ এপ্রিল রাতে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। শারীরিক জটিলতা এবং করোনা পজিটিভ আসায় দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

তিনি বলেন, ম্যাডামের জ্বর ও শরীর ব্যথা ছিল। গত পরশু করোনার ফলাফল পজিটিভ আসে। তারপর দ্রুত হাসপাতালে নিয়ে গেছি। এখন সেখানেই আছেন।

জানা যায়, হাসপাতালে অক্সিজেন সার্পোট দিয়ে রাখা হয়েছে ঢালিউড সিনেমার মিষ্টি মেয়েখ্যাত এ অভিনেত্রীকে। গত ৬ এপ্রিল শারীরিক অবস্থা খারাপ থাকলেও গতকাল বুধবার একটু ভালো হয়। তিনি স্বাভাবিক আছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

উল্লেখ্য, ১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে পা রাখেন কবরী। এরপর অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক-পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন কবরী। তার পরিচালিত প্রথম সিনেমা ‘আয়না’। এদিকে, সম্প্রতি তিনি নির্মাণ করেছেন ‘এই তুমি সেই তুমি’। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী নিজেই।