আপার শেষ ইচ্ছাটা পূরণ হলো না

ইন্টারনেট সংগৃহীত ছবি

নিশাত নাওয়ার সালওয়ার ছিলেন সারাহ বেগম কবরী পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘এই তুমি সেই তুমি’ এর নায়িকা। গত ২৪ মার্চ বরেণ্য এই অভিনেত্রীর সঙ্গেও ডাবিংয়ে অংশ নিয়েছিলেন নিশাত নাওয়ার। ‘মিষ্টি মেয়ে’ খ্যাত কবরীর মৃত্যুর সংবাদ শুনে শোকে স্তব্ধ অভিনেত্রী নিশাত নাওয়ার।

নিশাত নাওয়ার সালওয়ার ভাষ্য, “২৪ মার্চ আপার সঙ্গে ডাবিং করলাম। কত আড্ডা হলো। সিনেমা নিয়ে আপার মুখ থেকে তার স্বপ্নের কথা শুনলাম। একদম সুস্থ-সবল মানুষটা হুট করে চলে গেলেন-আমি কিছুতেই বিশ্বাস করতে পারছি না।”

কান্না বিজড়িত কণ্ঠে এই অভিনেত্রী আরও বলেন, “আপার সঙ্গে কাজের সুযোগ পাওয়ার পর থেকে আমি খুবই উচ্ছ্বসিত ছিলাম। আপার পরিচালনায় অভিনয় করলাম, ডাবিং করলাম আর কিছুদিন গেলে সিনেমাটা পুরোপুরি তৈরি হয়ে যেত। কিন্তু হুট করে তিনি এভাবে চলে যাবেন, সেটা কিছুতেই মানতে পারছি না। সিনেমাটি নিয়ে আপার অনেক স্বপ্ন ছিল। এটি বিশ্বের বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠাবেন বলেও তিনি আমাকে জানিয়েছিলেন। কিন্তু ওনার শেষ ইচ্ছাটা পূরণ হলো না।”

গত বছরের মার্চের শুরুতে ‘এই তুমি সেই তুমি’র শুটিং শুরু করেছিলেন কবরী। করোনার কারণে তখন দু’দিনের মাথায় বন্ধ হয়ে যায় এর কাজ। পরে আবার একই বছর ৩ সেপ্টেম্বর সিনেমার কাজ শুরু করে শুটিং সম্পন্ন করেন কবরী। সরকারি অনুদানের এই সিনেমায় জুটি বেঁধেছেন রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়া। বর্তমানে সিনেমাটির ডাবিং চলছিল।