অপু বিশ্বাস ‘স্বাস্থ্যবিধি’ মানার কথা বলে নিজেই হাটলেন উল্টো পথে!

ফেসবুক সংগৃহীত ছবি

ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাসের বেশ উদ্বেগ করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতি নিয়ে। সকলকে স্বাস্থ্যবিধি মনে চলার জন্য বারবার আহবান জানিয়েছেন তিনি। গত শুক্রবার এই চিত্রনায়িকা ফেসবুক লাইভে এসে বলেন, “এখন পরিবেশটা খুব একটা ভালো না। পরিস্থিতি আমাদের সঙ্গে নেই। আমি বসে বসে সংবাদ দেখছিলাম। বিগত দিন থেকে এ পর্যন্ত আমাদের আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩৫ হাজার ৩২২ জন। খুবই দুঃখজনক। সত্যি কথা বলতে গেলে, আমি একটি কথাই বলতে চাই। অতীত থেকে আমাদের সকলের শিক্ষা নেওয়া উচিত। যখন আমাদের এ মহামারি শুরু হয়েছে, তখন আমরা যে পরিস্থিতি মোকাবিলা করিনি; আজকে তার থেকে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছি।”

সাড়ে পাঁচ মিনেটের ওই লাইভে একবার নয় কয়েকবার এই চিত্রনায়িকা বলেছেন স্বাস্থ্যবিধি মেনে চলার কথা। অথচ সবাইকে ‘স্বাস্থ্যবিধি’ মানার কথা বলে নিজেই হাটলেন উল্টো পথে! গতকাল শনিবার অপু বিশ্বাস বেশ কয়েকজন মডেল, সংগীতশিল্পীকে নিয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্কে কেক কাটেন।

জানা গেছে, যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে অপু বিশ্বাস আহাম ফ্যাশন হাউজের শোরুম উদ্ভোধন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী এফ এ সুমন, মডেল বারিশা, তৃনা, অন্তরা, ট্রান্স জেন্ডার তাসনুভা আনান, আহাম ফ্যাশন হাউজের কর্ণধার জীবনসহ আরো অনেকে।

চিত্রনায়িকা অপু বিশ্বাস সবাইকে নিয়ে কেক কাটেন। উদ্ভোধনী অনুষ্ঠানে সামাজিক দূরত্ব তো পরের কথা, কারও মুখেই ছিল না মাস্ক। আর যে দু’একজনের মাস্ক ছিল তাও থুতনির নিচে। আর ছোট্ট একটি স্থানে সবাই জড়ো হয়ে কেক কাটার আয়োজনে অংশ নেন। ছবিও তোলেন পাশাপাশি দাঁড়িয়ে।