ঢামেক কর্মচারীকে পিটিয়ে হত্যা

dhaka medical college

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক কর্মচারীকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম আমির হোসেন (৫০)। তার বাড়ি শরিয়তপুর জাজিরা উপজেলার পাচুখাকান্দি গ্রামে।

আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ইব্রাহীম (১৮) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর অচেতন অবস্থায় আমির হোসেনকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. আলী গণমাধ্যমকে জানান, আমির হোসেন থাকতেন খিলক্ষেতে টেম্পুস্ট্যান্ড এলাকায়। ৪ সন্তানের জনক ছিলেন তিনি।

হাসপাতালের সহকারী পরিচালক ডা. নাসির উদ্দিন গণমাধ্যমকে জানান, আমির হাসপাতালের বহির্বিভাগের ক্যানসার বিভাগে ৪র্থ শ্রেণি কর্মচারী হিসেবে কর্মরত। সকালে ক্যানসার বিভাগের সামনে কয়েকজন কিশোর মিলে ক্রিকেট খেলছিল। তখন আমির তাদেরকে সেখানে ক্রিকেট খেলতে না করলে তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এর কিছুক্ষণ পরে আমির বহির্বিভাগের গেটের সামনে গেলে সেখানে পেছন থেকে ইব্রাহীম নামের ওই কিশোর তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সেখানে দায়িত্বে থাকা আনসার সদস্যরা তখন ইব্রাহিমকে ধরে ফেলে এবং শাহবাগ থানায় হস্তান্তর করে বলে জানান তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান গণমাধ্যমকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।