দিনের পর দিন ভাইয়ের স্ত্রীকে ধর্ষণ

স্বামী না থাকার সুযোগে দিনের পর দিন বাড়িতে ঢুকে ভাইয়ের স্ত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল এক ব্যক্তি ও তার দুই সঙ্গীর বিরুদ্ধে। ঘটনা ভারতের কলকাতার রাজাবাগান এলাকার।

জানা গেছে, প্রায় দিনই মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে ওই মহিলার উপর অত্যাচার চালাত তার ভাশুর। সেকথা কাউকে জানালে তাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলে দাবি ওই নির্যাতিতার।

ওই মহিলা জানিয়েছেন, শুক্রবার রাতেও তাকে বাড়ির বাথরুমে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে। অত্যাচার সহ্য করতে না পেরে রোববার রাজাবাগান থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ঘটনায় গ্রেপ্তার করা হয় ওই গৃহবধূর ভাশুর ও তার সঙ্গীকে। ভাশুরের নাম আজগার আলি মোল্লা এবং সঙ্গী সিরাজ আলি মোল্লা। পলাতক আরেকজন সঙ্গী।

নির্যাতিতা মহিলা পুলিশের কাছে বলেছেন, প্রায় আট মাস ধরে ভাশুর এবং সঙ্গীরা তার উপর অত্যাচার চালিয়ে যাচ্ছে। যত দিন যাচ্ছিল, তত অত্যাচারের মাত্রাও বাড়ছিল। শুক্রবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে ভাশুর ও দুই সঙ্গী তার উপর মত্ত অবস্থায় চড়াও হয়। মহিলা বাধা দিতে গেলে তাকে মারধরও করা হয়। জোর করে তুলে নিয়ে যাওয়া হয় বাথরুমে। সেখানে নিয়ে গিয়ে তিনজন মিলে তাকে গণধর্ষণ করে।

নির্যাতিতা দাবি করেন, তার স্বামী কাজে বের হলেই ঘরে ঢুকে অভিযুক্ত ভাশুর এবং তার দুই সঙ্গী ধর্ষণ করত। শুক্রবার রাতে সেই অত্যাচারের মাত্রা বাড়ে। এরপরই রোববার আক্রান্ত মহিলা রাজাবাগান থানায় অভিযোগ দায়ের করেন। সোমবার অভিযুক্তদের আলিপুর আদালতে তোলা হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে পুলিশকে আরও একটা জিনিস ভাবিয়ে তুলছে, দিনের পর দিন ওই গৃহবধূ আক্রান্ত হলেও এতদিন পর কেন তিনি অভিযোগ জানালেন? কেন শুরুতেই অভিযোগ জানালেন না। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, ৫ সেপ্টেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে