বিয়ের পিঁড়িতে বসছেন দেব-রুক্মিনী!

Dev-Rukmini Maitra

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব ও রুক্মিনী! আর এরই আগাম জানান দিলেন বিয়ের কার্ডের এক ঝলক প্রকাশ করে। আর এ নিয়ে টালি ইন্ডাষ্ট্রিতে চলছে গুঞ্জন। খুব শিগগরিই নাকি বিয়ে করতে চলেছেন দেব-রুক্মিনী! প্রকাশ্যে আসা সোনালি রঙের কার্ডে লেখা, ‘শ্রী শ্রী প্রজাপতয়ে নমঃ’। আবার স্বস্তিক চিহ্ন থেকে ‘শুভবিবাহ’ লেখা, কার্ডে পালকি-প্রজাপতি সবই রয়েছে। এমন কার্ডের ছবি অবশ্য দেব নিজেই প্রকাশ করেছেন তার টুইটার অ্যাকাউন্টে।

বিয়ের কার্ডের ছবি শেয়ার করে দেব টুইট করেছেন, ‘কেউ ফাঁস করার আগেই দিলাম।’ টুইট করার পর এখন টালিপাড়ায় চলছে জোর জল্পনা। দেব-রুক্মিনীর সম্পর্ক যে এখন ‘ওপেন সিক্রেট’, তা বোধহয় বলাই বাহুল্য। চার হাত এক হওয়া এখন শুধু অপেক্ষার। ক্যামেরার সামনে দুই টলি-তারকা একে অপরকে ‘ভালো বন্ধু’ বলে সম্বোধন করলেও ঘনিষ্ঠ মহল কিন্তু ইতিমধ্যেই তাদের সম্পর্কের কথা একবাক্যে স্বীকার করে নিয়েছে। অফস্ক্রিন কেমিস্ট্রি সম্পর্কে দর্শকদের ধারণা না থাকলেও দেব-রুক্মিনী জুটির অনস্ক্রিন রোম্যান্স দেখেছেন দর্শকরা।

চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’ থেকে ‘পাসওয়ার্ড’, এসব ছবিতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দেব-রুক্মিনী। অভিনেতা দেব কি সত্যিই তার দীর্ঘদিনের ‘বান্ধবী’ রুক্মিনী মৈত্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন, নাকি বিয়ের কার্ড টুইটের অন্য কোনও কারণ রয়েছে? তা এখন শুধু সময়ে বলে দেবে।

সূত্রে জানা গেছে, এটা দেবের পাবলিসিটি স্টান্ট! আসলে একটি নতুন ছবি আসছে। যে ছবিতে এক বৃদ্ধ-বৃদ্ধার বিয়ে দেখা যাবে। আর তাই দেবের এই বিয়ের কার্ড টুইট। ছবিটি দেবের প্রযোজনা প্রতিষ্ঠানের।