গাজীপুরে পৃথক স্থান থেকে ২টি লাশ উদ্ধার

গতকাল সোমবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সখিপুর এলাকায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত নারী হলেন- দিনাজপুর জেলার বিরল উপজেলার তেঘোরা গ্রামের ইরফান আলীর স্ত্রী মঞ্জুয়ারা বেগম।

জানা যায়, দীর্ঘদিন আগে স্বামী ইরফান আলী স্ত্রী সন্তান নিয়ে দিনাজপুর থেকে কালিয়াকৈর উপজেলায় আসেন। পরে উপজেলার সফিপুর এলাকায় আহসানউল্লাহের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। স্বামী ইরফান আলী স্থানীয় মনটিন্স কারখানায় ডিজাইনার হিসাবে কাজ করেন।

গত ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে পরিবারের সবাই দিনাজপুর গ্রামের বাড়ি ইরফান আলীর বড় ভাইয়ের ছেলের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার উদেশ্যে রওয়ানার প্রস্তুতি নেন। এ সময় স্বামী ইফরান আলীর স্ত্রীর সঙ্গে মনমালিন্য হয়। পরে স্বামী ইরফান আলী স্ত্রীকে বাসায় রেখে সন্তানদেরকে নিয়ে দিনাজপুর চলে যায়। সোমবার সকাল সাতটার দিকে উপজেলার সফিপুর বাসায় এসে দরজা বন্ধ পায়। ইরফান আর ছেলে ইমন দরজার পাশে দাঁড়িয়ে মা মা বলে ডাকতে থাকে। ঘরের ভেতর থেকে কোনও শব্দ না আসায় দরজা ভেঙে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে মা ঝুলে আছে।

এতে তার ডাক চিৎকারে আশেপাশের লোক ছুটে আসে। পরে বাড়ির মালিক পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

অন্যদিকে, উপজেলার রতনপুর এলাকা থেকে শাহেনওয়াজ নামে এক যুবকের উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক হলেন- নওগা জেলার পত্নিতলা থানার গোয়ালিয়া নাগরদোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহনেওয়াজ।

কালিয়াকৈর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, শাহনেওয়াজের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে সফিপুর এলাকার ওই নারীর লাশটি স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।