নরসিংদীতে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

নরসিংদীতে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মিয়াকে আটক করেছে র‌্যাব-১১। গত সোমবার বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়। এদিন সন্ধায় র‌্যাব-১১ নরসিংদী ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আটককৃত আরিফ মিয়া মাধবদী থানাধীন বালুরচরের জসিম উদ্দিনের ছেলে।

সেই প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত সোমবার বিকেল ৪টার দিকে গণধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ মাধবদী থানাধীন বালুরচর পূর্বপাড়ায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান, পিপিএম এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান চালায়। অভিযান চালানোর পর বিকেল সোয়া ৪টার দিকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। আসামিকে পরবর্তী আইনগত ব্যবস্থার জন্য নরসিংদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী সদর হাসপাতালে অসুস্থ মাকে দেখে রিকশাযোগে মাধবদী থানাধীন বালুরচরে নিজ বাড়িতে ফেরার পথে শালিধা ঈদগাহ মাঠের সামনে পৌঁছালে পূর্বে থেকে ওৎ পেতে থাকা আরিফসহ ৭ জন ওই তরুণীকে জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে ঈদগাহ্ মাঠের দক্ষিণ-পূর্ব পাশে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে হাত পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে রাতে নরসিংদী মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়।