মাদারীপুরে পরকীয়ার অভিযোগে প্রেমিক-প্রেমিকা আটক

রাতের আঁধারে পরকীয়ার অভিযোগে মাদারীপুরের কালকিনি উপজেলায় রাজন বেপারি নামে এক যুবক ও এক প্রবাসীর স্ত্রীকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গতকাল সন্ধ্যায় এ ঘটনায় ওই নারীর পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। আটক রাজন বেপারি পৌর এলাকার বিভাগদী গ্রামের খায়রুল বেপারির ছেলে।

জানা যায়, উপজেলার বালীগ্রাম এলাকার পশ্চিম বালীগ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাজন বেপারির দীর্ঘদিন ধরে পরকীয়ায় সম্পর্ক চলে আসছিলো। এ সম্পর্কের জের ধরে রাজন বেপারি গত রবিবার গভীর রাতে গোপনে দেখা করার জন্য ওই প্রবাসীর স্ত্রীর ঘরে যায়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন প্রেমিক রাজন বেপারি ও প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ঘরের মধ্যে আটকে রাখে। পরে ডাসার থানা পুলিশের হাতে তাদের সোপর্দ করেন স্থানীয়রা। থানা পুলিশ পরকীয়ার অপরাধে রাজন ও প্রবাসীর স্ত্রীকে মাদারীপুর জেলহাজতে পাঠায়।

স্থানীয়দের মধ্যে একজন জানান, রাতে রাজন বেপারি ওই প্রবাসীর স্ত্রীর ঘরে গেলে এলাকাবাসী তাদের দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ প্রসঙ্গে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, পরকীয়ার অপরাধে তাদের দু’জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।