গাজীপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ হারালেন যুবক

গাজীপুরে স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। গত বুধবার সন্ধ্যায় গাজীপুর কাশিমপুর সারদাগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়নের পাঠক শিকড় গ্রামের আবু বক্কর মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন নিহত শফিকুলের বাবা আবু বক্কর মিয়া। তিনি জানান, শফিকুল ইসলাম দীর্ঘ ১০ বছর ধরে গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করে আসছিলেন। একইসঙ্গে সারদাগঞ্জের জসীম উদ্দিন মাতব্বরের বাড়িতে ভাড়া থাকতেন।

গত বুধবার সন্ধ্যায় ওই বাড়িতে অপর ভাড়াটিয়া আতাউর রহমান ও তার স্ত্রী মোমেনা বেগমের মধ্যে ঝগড়া শুরু হলে শফিকুল ইসলাম তাদের থামাতে যান। এ সময় আতাউর রহমান উত্তেজিত হয়ে শফিকুলকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই সময় শফিকুলকে বাঁচাতে এসে ছুরিকাঘাতে আহত হন তার শ্যালক। আহত শ্যালক বর্তমানে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় স্বামী-স্ত্রীকে আটক করেছে কাশিমপুর থানা পুলিশ। আটক স্বামী-স্ত্রীর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ফলগাছা ভাটারপাড় গ্রামে।

এতে কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, শফিকুল নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আতাউর রহমান ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কাশিমপুর থানায় একটি মামলা হয়েছে।