গাজীপুরের ভবানীপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় র‍্যাব সদস্যসহ নিহত ২

সড়কে বিকল হয়ে পড়া র‌্যাবের গাড়িকে মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন র‌্যাব সদস্যসহ দুইজন নিহত হয়। আহত হয় র‌্যাবের আরও তিন সদস্য। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে আনা হয়েছে ঢাকায়। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- র‌্যাব ৪-এর সদস্য সার্জেন্ট খাইরুল ইসলাম (৪০) ও স্থানীয় অটো চালক লিটন মিয়া (৩৫)। এছাড়া আহতরা হলেন- র‌্যাব ৪-এর ডিএডি শরিফুল ইসলাম (৪২), কর্পোরাল প্রদীপ (৪০), আতিক (২৫) ও গাড়ির মেরামতকারী মিস্ত্রী রিফাত (২৫)।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন বলেন, “ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে র‌্যাব ৪-এর একটি গাড়ি বিকল হয়ে পড়ে। এসময় র‌্যাবের সদস্যসহ স্থানীয় অটোচালক লিটন মিয়া গাড়িকে পেছন থেকে ধাক্কা দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে আনার সময় পেছন দিক থেকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই র‌্যাব সদস্যসহ স্থানীয় অটোচালক নিহত হন। এ সময় আহতদের উদ্ধার করে স্থানীয় আলহেরা সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে র‌্যাব হেলিকপ্টার যোগে আহতদের ঢাকায় নেওয়া হয়। এ ঘটনায় ঘাতক মাইক্রোবাস আটক করা হয়েছে।”