Home খেলা শেষ ম্যাচ খেলে ফেললেন ধোনি!

শেষ ম্যাচ খেলে ফেললেন ধোনি!

- Advertisement -

বিশ্বকাপের কথা মাথায় রেখে মহেন্দ্র সিং ধোনিকে চলতি অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে সিরিজের শেষ দু’টি ওয়ানডে বিশ্রাম দিচ্ছে টিম ম্যানেজমেন্ট। আর তাতেই ভক্তদের মনে দেখা দিয়েছে শঙ্কা, তাহলে কি ঘরের মাঠে ক্যারিয়ারের শেষ ওয়ানডেতে শুক্রবারই খেলে ফেলেছেন এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান!

শুক্রবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে অস্ট্রেলিয়ার কাছে ৩২ রানে হেরেছে ভারত। এরপরই সংবাদ সম্মেলনে ভারতের সহকারী কোচ সঞ্জয় ব্যাঙ্গার জানান, সিরিজের শেষ দুই ওয়ানডেতে ধোনিকে বিশ্রাম দেয়া হয়েছে। তার জায়গা খেলতে পারেন ঋশব পান্ট। এমন ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি।

- Advertisement -

টিম ম্যানেজমেন্ট আগামী ১০ ও ১৩ মার্চের ম্যাচে ধোনিকে তার ইচ্ছায় বিশ্রাম দিয়েছে। এদিকে ঐ দুই ম্যাচে পেসার মোহাম্মদ শামিও থাকতে পারেন বাইরে। কেননা এ ডানহাতি শুক্রবার ইনিংসের ৫ম ওভারের সময় নিজের বলে নিজে ফিল্ডিং করতে যেয়ে চোটে পড়েন।

আগামী দুই ম্যাচে ভারত একাদশে একাধিক পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছেন ব্যাঙ্গার, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ দুই ম্যাচে খেলবেন না ধোনি। সে বিশ্রাম চেয়েছে। এদিকে তৃতীয় ওয়ানডেতে পায়ে চোট পাওয়ায় আগামী ম্যাচে মোহাম্মদ শামিকে নিয়েও রয়েছে শঙ্কা। যদি সে খেলতে না পারে তবে তার জায়গায় খেলবেন চোট থেকে সেরে ওঠা ভুবনেশ্বর কুমার।’

এদিকে অধিনায়ক কোহলি জানিয়েছেন, আগামী দুই ম্যাচে কিছু পরিবর্তন আসবে দলে। সামনে বিশ্বকাপের কথা চিন্তা করে কিছু খেলোয়াড়কে পরখ করার চিন্তা রয়েছে তাদের।

- Advertisement -