বাড়ি দেশজুড়ে কক্সবাজারে ৬ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারে ৬ হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

RAB

কক্সবাজারের টেকনাফে ৬ হাজার ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে অভিযান চালিয়ে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা। সোমবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের উত্তর বড়ইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ী হলেন সদর ইউনিয়নের গোদারবিল এলাকার আব্দুল হোসেনের ছেলে মো. শাহজাহান (৩৪)। আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের উত্তর বড়ইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের সামনে সড়কের উপর মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ওই এলাকায় অভিযানে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরে আটক মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ সময়ে মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আরও বলেন, উদ্ধারকৃত মোটরসাইকেল ও ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।