রাজশাহীতে আম বাগান থেকে কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Rajshahi

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আম বাগান থেকে আশরাফ আলী (৫০) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হিজলগাছি গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

দুপুরের মধ্যেই তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে। মৃত আশরাফ আলী গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের হিজলগাছি গ্রামের বুলুর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান পাটোয়ারী জানান, বুধবার সকালে হিজলগাছি ইটভাটার পাশের আম বাগানে তার মরদেহ ঝুলছিল। গাছের ডালের সঙ্গে নিজের পরনের লুঙ্গি দিয়ে তার গলায় ফাঁস দেওয়া ছিল। ঝুলন্ত অবস্থায় আশরাফ আলীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের সদস্যরা গিয়ে মরদেহে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

আশরাফ আলী কৃষিকাজ এবং ডিম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন তিনি। এরপর আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় বর্তমানে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুপুরের মধ্যেই রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান গোদাগাড়ী থানার পুলিশ কর্মকর্তা।