বগুড়ায় যাত্রীবাহী বাস চাপায় শিশুসহ নিহত ৩

বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ধনকুণ্ডি নামক স্থানে যাত্রীবাহী বাস চাপায় শিশুসহ তিনজন অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আজ রবিবার (২২ নভেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ঘাসুরিয়া গ্রামের গোলাম মোস্তফার শিশু ছেলে মো. শাহ সুলতান (৯), পাশের সুঘাট ইউনিয়নের চকপাহাড়ি গ্রামের ইছাহাক আলীর ছেলে আল আমিন (২৮) ও একই গ্রামের আব্দুল হাই (৬০)।

বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, হতাহত যাত্রীরা একটি ব্যাটারিচালিত অটোরিকশাযোগে স্থানীয় চান্দাইকোনা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে উক্ত স্থানে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আল-রিয়াদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তিনযাত্রী নিহত হন। আর তিনজন আহত হয়েছেন। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর হাসপাতাল এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন-উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আমানুল্লাহ প্রামাণিকের ছেলে আকাইদ হোসেন (২৫), তার মা আনোয়ারা বেগম (৫০) ও নীলফামারী জেলা সদরের আব্দুর রশিদ (৫৫)। এর মধ্যে আনোয়ারা বেগমের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান এই স্টেশন কর্মকর্তা।

বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়।