নরসিংদীতে সিনেমা হল থেকে যুবকের মরদেহ উদ্ধার

Dead-Body

আজ শনিবার (২৬ ডিসেম্বর) নরসিংদীর পাঁচদোনা উপজেলায় পরিত্যক্ত একটি সিনেমা হল থেকে আকাশ (১৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

আকাশ নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ী এলাকার আকবর মিয়ার ছেলে। নিহতের পরিবারের সদস্যরা জানান, আকাশ গাজীপুরের টঙ্গি এলাকায় বসবাস করে নরসিংদীসহ বিভিন্ন এলাকা থেকে ভাঙারি মালামাল সংগ্রহ করে বিক্রি করতেন।

তিনি টঙ্গী থেকে ট্রেনে নরসিংদী এসে ভাঙারি মালামাল সংগ্রহ করে রাতের ট্রেনে টঙ্গী ফিরে যেতেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে টঙ্গিতে না পৌঁছানোয় তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর শনিবার দুপুরে সন্দেহবশত পাঁচদোনা ঝংকার সিনেমা হলের ভেতরে খোঁজ করলে আকাশের মরদেহ উদ্ধার হয়।

সিনেমা হলটি বন্ধ থাকা এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ কয়েকজন টোকাই প্রতিনিয়ত ওই সিনেমা হলের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে মাদক সেবন করতেন বলে জানা গেছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের মাথায় আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে।