চুয়াডাঙ্গায় ৮ বছরের শিশুকে অশ্লীল ছবি দেখিয়ে ধর্ষণচেষ্টা, আটক যুবক

চুয়াডাঙ্গার জীবননগরে আট বছর বয়সের এক শিশুকে মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেছে নাজমুল হোসেন নামে এক যুবক। গত শুক্রবার রাতে বাদী হয়ে জীবননগর থানায় একটি মামলা দায়ের করেছেন শিশুটির মা। অভিযুক্ত নাজমুলকে গ্রেফতার করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ প্রসঙ্গে পুলিশ জানায়, জীবননগর উপজেলার উথলী গ্রামের আট বছর বয়সের এক শিশু গতকাল বৃহস্পতিবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী মাঠে ছাগল চরাতে যায়। নির্জন মাঠে শিশুটিকে একা পেয়ে একই পাড়ার দুখু মণ্ডলের ছেলে নাজমুল হোসেন মোবাইল ফোনে অশ্লীল ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে নাজমুল পালিয়ে যায়। শিশুটি ভয়ে ওই দিন বিষয়টি বাড়ির কাউকে না জানালেও গতকাল শুক্রবার সন্ধ্যায় তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। একপর্যায়ে ধর্ষণ চেষ্টার বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী নাজমুলকে আটক করে জীবননগর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ ঘটনায় শুক্রবার রাতে শিশুটির মা বাদী হয়ে জীবননগর থানায় নাজমুলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আজ শনিবার অভিযুক্ত নাজমুলকে আদালতে সোপর্দ করা হবে।