পঞ্চগড়ে ডিপজলের বাসায় ইয়াবা বিক্রি, আটক ৪

পঞ্চগড় জেলার বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের খয়েরপুর গ্রামে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ইয়াবা ক্রয় বিক্রয়ের সময় হাতে নাতে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ প্রায় ৫১ হাজার টাকা, ৬টি মোবাইল ও ১টি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের খয়েরপুর গ্রামের মৃত আবু তালেবের ছেলে জাহাঙ্গীর আলম ওরফে মনোয়ার হোসেন ডিপজল (৫৮), পঞ্চগড় জেলা শহরের কামাতপাড়া এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে আনছারুল ইসলাম (২৮), জেলা শহরের নতুন বস্তি রাজনগর এলাকার কাইয়ুমুর রহমানের ছেলে আসাদুজ্জামান শুভ (২৬) ও জেলা শহরের বানিয়াপাড়া এলাকার মো. রবিউল ইসলামের ছেলে আরিফুর জামান লিটন (২৮)।

এতে গোপন সংবাদের ভিত্তিতে বোদা থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম সরকার জানায়, বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের খয়েরপুর গ্রামের চিহিৃত মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওরফে মনোয়ার হোসেন ডিপজলের বাসায় ইয়াবা বিক্রয়ের সময় তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা, নগদ টাকা, মোবাইল ও মোটরসাইকেল জব্দ করা হয়।

এ প্রসঙ্গে বোদা থানার ওসি জানান, আটককৃতরা চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে ২০১৮ সালে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছিল।