গুলিবিদ্ধ হলেন পুরুলিয়া ইউনিয়নের কৃষকলীগ সভাপতি

গুলিবিদ্ধ পুরুলিয়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি - ইন্টারনেট সংগৃহীত ছবি

গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম (৪৮) গুলিবিদ্ধ হয়েছেন। তার বামপাশের চোয়ালে গুলি লাগে। তিনি বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। আহত কৃষকলীগ সভাপতির বাড়ির সামনেই এ ঘটনা ঘটে। নজরুল ইসলাম কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে।

এতে গুলিবিদ্ধ নজরুলের ভাইয়ের ছেলে বলেন, গতকাল সোমবার সন্ধ্যায় চাচা (নজরুল) বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলযোগে চার যুবক শর্টগান দিয়ে তাকে গুলি করে পালিয়ে যায়। গুলিটি চাচার বামপাশের চোয়ালে লাগে।

তবে এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সঙ্গে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে গতকাল সোমবার সন্ধ্যায় একটি মোটরসাইকেলে তিনজন নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে ক্রেতাবেশে আসা ওই তিনজন ইয়ারগান দিয়ে নজরুলকে গুলি করে সেই ইয়ারগান নিয়ে পালিয়ে যায়।

এদিকে নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, গুলিবিদ্ধ নজরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে কালিয়া থানার ওসি বলেন, কে বা কারা কী উদ্দেশ্যে গুলি করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ইয়ারগান বেচাকেনার বিষয়টিও যাচাই করে দেখা হচ্ছে।