লকডাউনে কর্তব্যরত ৩ ট্রাফিককে মারধর, গ্রেফতার ৬

সারাদেশের ন্যায় করোনা উর্ধ্বগতি ঠেকাতে জয়পুরহাটেও শুরু হয়েছে ৮ দিনের লকডাউন। স্থানীয় কয়েকজন যুবক এই লকডাউনে বিধিনিষেধ বাস্তবায়নের দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মারধর করেছে।

গতকাল বৃহস্পতিবার (১৫এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে ঘটনাটি ঘটে জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায়। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর জাহান জানান, “করোনা উর্ধ্বগতি ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে ছিল পুলিশ। শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেকপোস্টের সামনের রাস্তা দিয়ে আটককৃত সান্টু মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। সরকারি নির্দেশনা অমান্য, মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেকপোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ আবুল কাসেম সরকার, তাকে মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখাতে বললেই সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক ৩ ট্রাফিক পুলিশকে মারধর করে। এ ঘটনায় ৩ ট্রাফিক পুলিশ আহত হয়। তাদের কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে ব্যারাকে আছেন।”

আজ শুক্রবার সকালে ট্রাফিকের পক্ষ থেকে ১টি মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি। গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট পৌর এলাকার বুলুপাড়া মহল্লার ফকির মন্ডলের ছেলে সান্টু মন্ডল (৩৫), সাহেবপাড়া মহল্লার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (৩০), রুপনগর মহল্লার সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫) গুলশানমোড় মহল্লার শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০), সাহেবপাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে শুভ (৩২) ও সোহাগ (৩০)।