পার্বতীপুরে এক অজ্ঞাতনামা কিশোরের মরদেহ উদ্ধার

পার্বতীপুরে এক অজ্ঞাতনামা কিশোরের মরদেহ উদ্ধার

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশন ইয়ার্ডে নির্মম হত্যাকাণ্ডের শিকার হয়েছে এক অজ্ঞাতনামা কিশোর। আজ বুধবার সকালে রেলওয়ে থানা পুলিশ নিহত কিশোরের লাশ উদ্ধার করেছে। উদ্ধার করা হয়েছে বিভিন্ন আলামত। উদ্ধারকৃত লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল-মামুন জানান, আজ বুধবার সকালে খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে জংশনের অদূরে হলদীবাড়ী রেলওয়ে কলোনীর পূর্ব পার্শ্বের রেলওয়ে ইয়ার্ড থেকে আনুমানিক ১৬ বছর বয়সের এক অজ্ঞাতনামা কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধাকৃত লাশের গায়ে আঘাতের বেশ কিছু চিহ্ন পাওয়া গেছে। কিশোরের পরনে জিন্সের প্যান্ট ও গায়ে ফুল হাতা চেক শার্ট ছিল। তবে নিহত কিশোরের কোন সঠিক পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের সিনিয়র পুলিশ সুপার সিদ্দিকী তানঞ্জিলুর রহমান সরজমিনে এ ঘটনার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ধারণা করা হচ্ছে যে, কে বা কারা রাতের আধাঁরে অজ্ঞাতনামা এই কিশোরকে পিটিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে গেছে। অপরাধী যেই হোক তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। অপরাধ করে কেউ পার পেয়ে যাবে না। প্রকৃত ঘটনা উদঘাটন ও অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশি তৎপরতা চলছে।