প্যান্ট পরতে ভুলে গেছেন?

পোশাকের জন্য প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয় বলিউড তারকাদের। সেই তালিকা থেকে বাদ পড়েননি ঐশ্বরিয়া রাই বচ্চন, কারিনা কাপুর খান ও দিশা পাটানোর মতো তারাকারা। এমনকি শাহরুখ-কন্যা সুহানা খান থেকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর কিংবা জাহ্নবী কাপুরও সে আক্রমণ থেকে রেহাই পাননি। এবার যোগ হলেন তারকা দম্পতি কাজল ও অজয়ের মেয়ে নায়সা দেবগণ।

জিনিউজের খবরে বলা হয়েছে, পোশাকের জন্য প্রায়শই নেটিজেনদের একাংশের সমালোচনা, আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীদের। যা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিতর্ক শুরু হয়েছে সংবাদমাধ্যমে এবং সরগরম হয়ে উঠেছে পেজ থ্রি-র পাতা। পোশাকের জন্য প্রায়ই রুপোলি পর্দার নায়িকাদের নিশানা করে আক্রমণ করেন এক শ্রেণির মানুষ।  এবার পোশাকের জন্য আক্রমণের শিকার হতে হলো নায়সাকেও।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে পাপারাত্জির নজরে আসেন কাজলের মেয়ে। হালকা নীল রঙের ‘হুডি ড্রেস’ পরে বছর ১৫-র কিশোরীকে লাগছিল বেশ। কিন্তু নায়সা দেবগণের ওই পোশাক দেখে তাকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা।

পোশাকের সঙ্গে নায়সা প্যান্ট পরতে ভুলে গিয়েছেনসহ একাধিক কদর্য ভাষা প্রয়োগ করা হয় তার পোশাক নিয়ে। যদিও এ বিষয়ে এখনও মুখ খুলতে দেখা যায়নি কাজল কিংবা অজয় দেবগণকে।

সম্প্রতি পরিবার নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে যান অজয় দেবগণ। সেখানে কালো রঙের মনোকিনি পরতে দেখা যায় নায়সাকে। মেয়ের সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন কাজল। যা থেকেও নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে। ওই সময়ও সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করনেনি এ তারকা দম্পতি।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে