Home খেলা আর্চারকে ছাড়াই বিশ্বকাপ দল ইংল্যান্ডের

আর্চারকে ছাড়াই বিশ্বকাপ দল ইংল্যান্ডের

- Advertisement -

বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। পাকিস্তান এবং আয়ারল্যান্ডের জন্যও দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের নির্বাচকরা। তাতে বিশ্বকাপ দলে রাখা হয়নি বারবাডোজে জন্ম নেওয়া তরুণ পেসার জোফরা আর্চারকে। তবে তিনি পাকিস্তান এবং আয়ারল্যান্ড সিরিজের দলে আছেন।

ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত হয়েছে দল। ব্যাটিংয়ে দারুণ জোর দিয়েছেন তারা। নিয়েছেন অ্যালেক্স হেলস, জেমন রয়, জো রুট, জনি বেয়ারস্টোদের। পেস আক্রমণে ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, ডেভিড উইলি ও টম কারেনরা আছেন।

- Advertisement -

স্পিন আক্রমনে আদিল রশিদ এবং মঈন আলীর থাকা নিশ্চিত ছিল। সঙ্গে চমক দিয়ে তৃতীয় স্পিনার নিয়েছেন তারা। ডাক পেয়েছেন লেগ ব্রেকের সঙ্গে ব্যাটিং করতে পারা জো ডেনলি।

ইংল্যান্ড ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে। সেখানে আর্চার ও ক্রিস জর্ডান ডাক পেয়েছেন। কিন্তু বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল করায় সেখানে টিকতে পারেননি তারা। আবার পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-২০ এবং আয়ারল্যান্ডের জন্য ঘোষিত ১৪ জনের দলে আছেন তিনি।

ইংল্যান্ডের বিশ্বকাপ দল: জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, ইয়ন মরগান (অধি.), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, ক্রিস উকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, মার্ক উড, অ্যালেক্স হেলস, টম কারেন, জো ডেনলি, ডেভিড উইলি।

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল: জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, ইয়ন মরগান (অধি.), বেন স্টোকস, জস বাটলার, মঈন আলী, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, মার্ক উড, অ্যালেক্স হেলস, টম কারেন, জো ডেনলি, ডেভিড উইলি, জোফরা আর্চার, ক্রিস জর্ডান।

- Advertisement -