ভারতে ‘মোস্ট সার্চড সেলিব্রেটি’র তালিকায় শীর্ষে সুশান্ত-রিয়া চক্রবর্তী

Sushant Singh Rajput and Rhea Chakraborty

বলিউডের জনপ্রিয় তারকা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণ বিস্মিত করেছিল সমগ্র ভারতকে। ইন্টারনেটে এ বছর সবচেয়ে বেশি খোঁজাও হয়েছে তাকে। ইয়াহু মোস্ট সার্চড সেলিব্রিটি ও মোস্ট সার্চড পুরুষ সেলিব্রিটির তালিকায় শীর্ষে আছে সুশান্তের নাম। এর পরে আছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রিয়া চক্রবর্তী, রাহুল গান্ধী, অমিত শাহ, উদ্ভব ঠাকরে, অরবিন্দ কেজরিওয়াল, মমতা ব্যানার্জী, অমিতাভ বচ্চন ও কঙ্গনা রানাউত।

ভারতে নারী সেলিব্রেটির মধ্যে যাদের বেশি খোঁজা হয়েছিল তাদের তালিকায় শীর্ষেই আছে সুশান্তের কথিত প্রেমিকা রিহা চক্রবর্তীর নাম। মোস্ট সার্চড নারী সেলিব্রেটির তালিকায় রিয়ার পরে আছেন কঙ্গনা রানাউত, দীপিকা পাড়ুকোন, সানি লিওন ও প্রিয়াঙ্কা চোপড়া।

গত ১৪ জুন মুম্বাইয়ের বাসা থেকে সুশান্তের মরদেহ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় রিয়াকে দায়ী করে মামলা হয়। সুশান্তের মৃত্যু নিয়ে এখনো তদন্ত করছে সিবিআই। সুশান্তের মৃত্যুর পর মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার হন রিয়া ও তার ভাই শোভিক। রিয়া একমাস পর জামিনে মুক্ত হন।

ইয়াহু মোস্ট সার্চড পুরুষ সেলিব্রিটির তালিকায় সুশান্তের পর আরও আছে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সালমান খান, প্রয়াত ইরফান খান ও প্রয়াত ঋষি কাপুর।