শ্রাবন্তীকে কি আবারও ফিরে পেতে চাইছেন রোশন?

Srabanti Chatterjee and roshan

সম্পর্কে ফাটল ধরেছে সেই অনেক আগেই কিন্তু চেষ্টা করেও তা লুকিয়ে রাখতে পারেননি শ্রাবন্তী বা রোশন। সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে বারবারই প্রকাশ্যে এসে দাঁড়িয়েছে তাদের ব্যক্তিগত মনোমালিন্য।

কখনো ইঙ্গিতবাহী পোস্ট করে, আবার কখনো একে অন্যের সঙ্গে ছবি সরিয়ে শিরোনামে উঠে এসেছেন তারা। কিন্তু বছরের শেষে কি আরও একবার হাতছানি দিচ্ছে ফেলে আসা দিন? অন্তত তেমনটাই ইঙ্গিত করছে শ্রাবন্তীর স্বামী রোশন সিংহের ইনস্টাগ্রাম।

রবিবার রাতে তিনটি স্টোরি পোস্ট করেন তিনি। প্রথম দুটি নেহাতই ব্যাঙ্গাত্মক হলেও, চোখ আটকে যায় তৃতীয়টিতে। কী ছিল সেই স্ট্যাটাসে?

ভিড়ের মাঝে একা দাঁড়িয়ে এক যুবক। তার চারপাশে সকলে যখন নিজের সঙ্গীকে নিয়ে ভালবাসায় ব্যস্ত, তখন তিনি তাকিয়ে ভালবাসার সেই জুটিগুলোর দিকে। এই ছবির উপরেই রোশন লিখে দিলেন, ‘মাই কন্ডিশন’।

অর্থাৎ নিজের একা লাগাকেই যেন সকলের সামনে তুলে ধরতে চাইলেন রোশন।বছর শেষের আগে কি অভিমানের বরফ গলছে? আবার কি একসঙ্গে দেখা যাবে দুজনকে? সেই বিষয়ে যদিও রোশন কোনো কথা বলেননি। অন্যদিকে শ্রাবন্তীর ইনস্টাগ্রামও এই মুহূর্তে নিশ্চুপ। শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করলেও সম্পর্ক নিয়ে মনে প্রশ্ন জাগানো কোনো ইঙ্গিত করেননি অভিনেত্রী।