শাহজাহানের বেশে হাজির হলেন অক্ষয় কুমার

আতরঙ্গি রে' ছবিতে শাহজাহানের বেশে অক্ষয় কুমার

অক্ষয় কুমার যিনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি তিনি তার সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে তাকে সম্রাট শাহজাহানের সাজে দেখা যায়।তার হাতে ছিল গোলাপও। প্রবাদে আছে, রোমে থাকলে রোমানদের মতো আচরণ করতে হয়। বলিউড অভিনেতা অক্ষয় কুমার যেন সেই প্রবাদটা মনে রাখলেন। তবে উদ্দেশ্য শুধু তাজমহল দেখা বা সম্রাটের বেশে হাজির হওয়া নয়।

বরং অক্ষয় কুমার সেখানে যান ‘আতরঙ্গি রে’ ছবির শুটিংয়ে অংশ নিতে। ভিডিওটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘ওয়াহ তাজ’। ‘আতরঙ্গি রে’ ছবিতে অক্ষর কুমারের সহশিল্পী হয়েছেন সারা আলী খান। তিনিও অভিনেতার নতুন লুক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ইনি শাহজাহান নন, অক্ষয় কুমার। বর্তমানে অক্ষর কুমার, সারা আলী খান এবং ধনুশ ‘আতরাঙ্গি রে’ ছবির চুড়ান্ত শুটিং করতে আগ্রায় রয়েছেন।

গত মাস থেকেই দলটি নয়েডায় ছিল। এর আগে দক্ষিণ ভারতের অনেক লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। কিছুদিন আগে অক্ষয় এবং সারা বৃহত্তর নয়েডায় ছবির শুটিং সেরেছেন। আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবিতে সারা আলী খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। প্রেমের গল্পনির্ভর এ ছবিতে সারাকে ধনুশের পাশাপাশি অক্ষয় কুমারের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে।

এই বছরের শুরুতে বেনারসে ছবিটির শুটিং শুরু হয়েছিল। কিন্তু করোনা মহামারি ছড়িয়ে পড়ায় ছবির শুটিং স্থগিত করা হয়। লকডাউন শেষে আবারও ছবিটির শুটিং শুরু হয় তামিলনাড়ুতে। অক্ষয় গত মাসে নয়েডায় শুটিং দলে যোগ দেন।